• ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ইসলামপুরে নদীভাঙ্গণ ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিউজ ডেস্ক
প্রকাশিত জুলাই ৯, ২০২৪
ইসলামপুরে নদীভাঙ্গণ ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

জামালপুরের ইসলামপুরে নদীভাঙ্গণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ সকালে ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

ধর্মমন্ত্রী প্রথমে উপজেলার সাপধরী ইউনিয়ন পরিষদ মাঠে পাঁচশত পরিবারের সদস্যদের হাতে ত্রাণের চাল ও ১০জনের হাতে গো-খাদ্য তুলে দেন। পরে বেলগাছা ইউনিয়নের সিন্দুরতলীতে নদীভাঙ্গণে ক্ষতিগ্রস্ত তিনশত পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর প্যাকেটজাত ত্রাণসামগ্রী ও পরিবার প্রতি এক হাজার করে টাকা তুলে দেন। সবশেষে মন্ত্রী বরুল ও মন্নিয়া গ্রামের ছয়শত পরিবারের সদস্যদের হাতে ত্রাণের চাল, ৫০টি পরিবারকে শিশুখাদ্য ও ২০ টি পরিবারকে গো-খাদ্য বিতরণ করেন। এসময় মন্ত্রী নদীভাঙ্গণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদেরকে সরকারের পক্ষ হতে সকল ধরণের সহায়তার আশ্বাস দেন।

এ ত্রাণসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক শফিউর রহমান, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার অভিজিত দাস, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ ও আবিদা সুলতানা যুথীঁসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031