• ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঢাকায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপি রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪

নিউজ ডেস্ক
প্রকাশিত জুলাই ৯, ২০২৪
ঢাকায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপি রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪

আগামী ১৮ জুলাই থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪। যুক্তরাজ্য, জার্মানি, ইটালি, আরব আমিরাত, চীন, শ্রীলংকা, ভারত ও স্বাগতিক বাংলাদেশসহ ৮ টি দেশের ৭০ টি ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নিবে তিনদিনব্যাপী এ মেলায়।
আজ মঙ্গলবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আরিফ, পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান, পরিচালক অপারেশন রাজীব পাটোয়ারী, টাইটেল স্পন্সর আকিজবসির গ্রূপের হেড অব মার্কেটিং শাহরিয়ার জামান, রোসা’র ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী, প্লাটিনাম স্পন্সর জাকুয়ার গ্রুপের কান্ট্রি হেড মোহাম্মাদ তানভীর রহমান, লিড পার্টনার আর্কিকানেক্ট এর কো-ফাউন্ডার এবং সিবিডিও জাহীন আনোয়ার আহমেদ , বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনার্স এসোসিয়েশন এর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও এয়ারলাইন্স পার্টনার ইউ এস বাংলা এয়ারলাইন্স এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮ জুলাই আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন , প্রস্তুতকারক, রফতানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেই সাথে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সকলের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা , প্লাটিনাম স্পন্সর জাকুয়ার ও বেঙ্গল এজেন্সি, গোল্ড স্পন্সর পার্লে, হুইদা, গ্যাসডাম ও ইউ কমফোর্ট এবং সিলভার স্পন্সর গ্রিন বোর্ড, ডরফেন, জোমু, এসবিইএম , সুপার বোর্ড, ওরিয়েন্টাল ও আলোয় । মেলায় এয়ারলাইন্স পার্টনার ইউ এস বাংলা এয়ারলাইন্স। সংবাদ সম্মেলনে জানানো হয়, পণ্য প্রদর্শনীর পাশাপাশি ৩ দিন ব্যাপী এই এক্সপোতে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। এছাড়া প্রতিদিন থাকছে রাফেল ড্রতে আকর্ষনীয় পুরস্কার।

সংবাদ সম্মেলনে ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আরিফ বলেন, ওয়েম বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি -বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সবসময় ওয়েম নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি, সিরামিক, ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় এবার রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031