• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বাংলাদেশে যাত্রা শুরু করলো শীর্ষস্থানীয় ইউরোপীয়ান ব্র্যান্ড কালে সিরামিকস

নিউজ ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২৩
বাংলাদেশে যাত্রা শুরু করলো শীর্ষস্থানীয় ইউরোপীয়ান ব্র্যান্ড কালে সিরামিকস

বিশ্বের সবচেয়ে হালকা পোরসেলিন টাইলস ‘কালেসিন্টারফ্লেক্স’ বাংলাদেশে নিয়ে এসেছে তুরস্কের সবচেয়ে বড় সিরামিক টাইল প্রস্তুতকারক কালে সিরামিকস।

রোববার ঢাকার বনানীর তাজওয়ার সেন্টারে একটি অনুষ্ঠানে উচ্চ মানসম্পন্ন টাইলস এবং স্যানিটারিওয়্যার সামগ্রী নিয়ে যাত্রা শুরু করে কালে সিরামিকস বাংলাদেশ। ইউরোপের তৃতীয় বৃহত্তম এই সিরামিক প্রস্তুতকারক এখন থেকে বাংলাদেশে স্যানিটারিওয়্যারের পাশাপাশি কালেসিন্টারফ্লেক্স, ইতালীয় মার্বেল এবং রয়্যাল মার্বেল সিরিজসহ তাদের প্রিমিয়ার টাইলসগুলো সরবারহ করবে।

ঢাকায় তুরস্কের রাষ্ট্রদূত রামিস সেন বাংলাদেশে কালের এই যাত্রাকে স্বাগত জানিয়েছেন।

এসময় তিনি বলেন, “এ ধরনের উদ্যোগ দুই দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতা বাড়াতে সাহায্য করবে এবং বিভিন্ন কোম্পানিকে বিনিয়োগে উৎসাহিত করবে। অর্থনৈতিক দিক থেকে বাংলাদেশের সাথে তুরস্কের দ্বিপাক্ষিক সম্পর্ক আরও বৃদ্ধি পেয়েছে মন্তব্য করে তিনি তুরস্কের কোম্পানিগুলো বাংলাদেশে ভালো ব্যবসা করায় সন্তোষ প্রকাশ করেন।

কালে সিরামিক বাংলাদেশের সিরামিক শিল্পে ঐতিহ্য, উদ্ভাবন এবং স্থায়িত্বের সমন্বয়ে শ্রেষ্ঠত্বের প্রতীক। বাংলাদেশে যাত্রা শুরুর মাধ্যমে ব্র্যান্ডটি দেশের স্থপতি, ইন্টেরিওর ডিজাইনার ও বাড়ি-মালিকদের টাইলস ও স্যানিটারিওয়্যারের জগতে এক নতুন ও আকর্ষণীয় অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিচ্ছে।

শান্তা লাইফস্টাইলের প্রধান নির্বাহী ও কালে এর লোকাল পার্টনার দেওয়ান সাজিদ আফজাল বলেন, “বাংলাদেশে পোর্সেলিন টাইলস ও স্যানিটারিওয়্যারের মার্কেটে কালেকে শীর্ষস্থানে নিয়ে যাওয়াই আমাদের মূল লক্ষ্য। দেশের ক্রমবর্ধমান চাহিদার সাথে মিল রেখে আমরা পরিবেশবান্ধব, দীর্ঘস্থায়ী এবং উদ্ভাবনী পণ্য ও সেবা দেওয়ার লক্ষ্যে আমরা বরাবর নিবেদিতপ্রাণ। কালের ইপিডি সার্টিফিকেশন নিঃসন্দেহে স্থপতিদের ও নকশাকারদের জন্য যুগান্তকারী মাত্রা যোগ করবে।” কালের তুরস্কের প্রতিনিধিরাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সিরামিক টাইলস, স্যানিটারি ওয়্যার ও বাথরুম ফিটিংস ক্যাটাগরিতে সাড়ে চার হাজারেরও বেশি আকর্ষণীয় পণ্যের পাশাপাশি প্রতি বছর দুই শতাধিক নতুন পণ্য আনে প্রতিষ্ঠানটি। ৮৬টি দেশে বিস্তৃত এই কোম্পানিটি বিশ্বের সিরামিক শিল্পে আস্থার এক অন্য নাম।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031