• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপি-জামাত গণতন্ত্রের হত্যাকারী হিসেবে সারা বিশ্বেই পরিচিত : নাছিম

নিউজ ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০২৩
বিএনপি-জামাত গণতন্ত্রের হত্যাকারী হিসেবে সারা বিশ্বেই পরিচিত : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামাত বসে নেই। তারা তাদের অগ্নিসন্ত্রাস চালিয়ে যাচ্ছে। এদেরকে আমাদের প্রতিহত করে শান্তির পরিবেশ তৈরি করতে হবে। বিএনপি জামাত ইতোমধ্যে গণতন্ত্ররে হত্যাকারী হিসেবে সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। সারা বিশ্বের মানুষ তাদের চরিত্র সম্পর্কে জানে।এরা সম্প্রদায়িক সন্ত্রাসীদের লালনকর্তা ও পালনকর্তা।

বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন সমূহের সভাপতি, সাধারণ সম্পাদকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ যাতে সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ হিসেবে গড়তে না পারে তার জন্য সব চেষ্টাই তারা করছে। এরা দেশের ১৬ কোটি মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে। এদের হাত থেকে যেকোনো মূল্যে গণতন্ত্রকে রক্ষা করতে হবে এবং দেশের মানুষের যে প্রত্যাশা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে গড়তে হবে।বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা এতদিন যেভাবে তাদের প্রতিহত করে গেছে আগামী ৭ তারিখ পর্যন্ত নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করার জন্য কাজ করে যাবে। এবং যারাই অগ্নিসন্ত্রাস করে তাদের প্রতিহত করবে।

তিনি আরও বলেন, বিএনপি জামাতের হাত থেকে যতদিন আমরা বাংলাদেশকে রক্ষা করতে না পারবো ততদিন পর্যন্ত আমরা জাতির পিতার কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে এই সাম্প্রদায়িক শক্তি, অগ্নিসন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমাদের বীর দর্পে এগিয়ে যেতে হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচন করার জন্য মাঠে ময়দানে উপস্থিত হয়ে মিছিল করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মত আর কেউ করতে পারেনা।এমন সংগঠন আর একটিও নেই।আমরা এটা করতে পারি।এবার আমাদের ভোটারদের বাড়ি বাড়ি যেতে হবে।আমরা নারী, পুরুষ, বৃদ্ধ, পেশাজিবি সকলের কাছে ভোট চাইবো।আমি বিশ্বাস করি আপনারা সকলের কাছে যেতে পারবেন।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের মাঠে ময়দানে অবস্থান নিয়ে সন্ত্রাসীদের মোকাবিলা করতে হবে।নির্বাচন যাতে উৎসবমুখর ভাবে অনুষ্ঠিত হয় তার জন্য আপনারা কাজ করবেন।আপনারা সমন্বয় সাধন করে কাজ করবেন।সময় কারো জন্য অপেক্ষা করেনা।আপনারা তাড়াতাড়ি আপনাদের কাজ শুরু করবেন।আপনারা সাহসী ও শক্তিশালী।আপনাদের সহযোগিতার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সম্প্রীতির ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলবো।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা পরিচালনা করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। মতবিনিময় সভায় অনান্যের মধ্যে বক্তৃতা করেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল ইসলাম, সাধারণ সম্পাদক সজল কুন্ড সহ ঢাকা ৮ আসনের অন্তর্গত ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ সভপতি সৈয়দ নাসির,আনোয়ারুল আজিম সাদেক, , যুন্ম সাধারন সম্পাক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, মেহেদী হাসান, প্রচাে সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল, বন ও পরিবেশ সম্পাদক আহম্মেদ জুয়েল, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস,উপ গনযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক তানভির আক্তার সিপার, নির্বাহী সদস্য আদনান সুমন উপস্থিত ছিলেন।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031