• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ৩য় শ্রেনী কর্মচারী পরিষদ কুলাউড়ার সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২০
বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ৩য় শ্রেনী কর্মচারী পরিষদ কুলাউড়ার সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেনী কর্মচারী পরিষদের কুলাউড়া উপজেলা শাখার সম্মেলন আজ শনিবার(৩১ শে অক্টোবর) বিকেলে কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাইস্কুল হলরুমে অনুষ্ঠিত হয়।

পরিষদের উপজেলা আহ্বায়ক মোহাম্মদ আবুল হোসাইন এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মোঃ আলা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী অবহেলিত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেনী কর্মচারী পরিষদের বর্তমান পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা ও বেতন স্কেল পরিবর্তন করে ১০ম গ্রেডে উন্নীতকরনসহ অন্যান্য ন্যায্য দাবীর প্রতি একাত্মতা পোষণ করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা বান্ধব সরকার অবহেলিত এসব পদধারীদের দাবী বিবেচনা করে অচিরেই বাস্তবায়ন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আগামীতে তাদের সংগঠনের সকল কার্যক্রমে লেখনীর মাধ্যমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক জ্যোতিষ চন্দ্র, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মোঃ আবুবকর, সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সম্পাদক মোঃ আবুল লেইছ সালেহ, সাংগঠনিক সম্পাদক রতিন্দ্র নাথ, শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও নুতন সংবাদ অনলাইন পোর্টাল এর সম্পাদক একেএম তাহিরুল হক,কেবিসি নিউজ এর বার্তা সম্পাদক মোঃ আতিকুর রহমান আখই।
শুভেচ্ছা বক্তব্য রাখেন নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের অফিস সহকারী জাকির হোসেন ও মনসুর মোহাম্মদীয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মোঃ তাজুল ইসলাম প্রমূখ। সভায় বক্তারা ৩য় শ্রেনী কর্মচারী পরিষদের বর্তমান পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা, বেতন স্কেল পরিবর্তন করে ১০ম গ্রেডে উন্নীতকরন, ২০১২ নীতিমালানুযায়ী ম্যানেজিং কমিটিতে অন্তর্ভুক্তকরন, ৩য় শ্রেনী কর্মচারীপদ সংখ্যা নির্ধারন,শিক্ষক নিয়োগের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থী ঘোষনা করা,পদোন্নতিকরন,কর্মঘন্টা নির্ধারন ও সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় সকল ভাতাদি ও পেনশনের ব্যবস্থা করনের দাবী অবিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের কাছে আহ্বান জানান।

সভাশেষে অনুষ্ঠিত সম্মেলনে মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক মোঃ আবুল লেইছ সালেহ শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মোহাম্মদ আবুল হোসাইনকে সভাপতি, মনসুর মোহাম্মদীয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী মোঃ তাজুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, কুলাউড়া জালালিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী মোঃ আলা উদ্দিনকে সাধারন সম্পাদক, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের অফিস সহকারী অনন্ত সুত্রধরকে সাংগঠনিক ও শাহ সুন্দর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মোঃ সোহাগ মিয়াকে অর্থ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেনী কর্মচারী পরিষদের কুলাউড়া উপজেলা কমিটি ঘোষণা করেন।

সিরাজুল ইসলাম / দৈনিক হাকালুকি

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031