• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সতর্ক থাকতে হবে: বাহাউদ্দিন নাছিম

নিউজ ডেস্ক
প্রকাশিত ডিসেম্বর ৮, ২০২৩
ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সতর্ক থাকতে হবে: বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ষড়যন্ত্রকারীরা নানা ষড়যন্ত্র করছে, আমাদের ক্ষতি করার চেষ্টা করছে। যারা আমাদের ক্ষতি করতে চাইবে আমরা তাদের প্রতিহত করব। ৭ই জানুয়ারির নির্বাচন এত সহজ নয়। নির্বাচনকে ভন্ডুল করার জন্য একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে। এই সন্ত্রাসীদের আমাদের রুখতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের কাজ করবে কিন্তু আমাদের বসে থাকলে চলবে না।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর শান্তিনগর, শাহজাহানপুর ও আরামবাগে স্থানীয় নির্বাচনী কার্যালয় পরিদর্শন এবং দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনগণের সাথে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, রাজধানী ঢাকার কেন্দ্রবিন্দু হলো ঢাকা-৮ আসন। এখানে আপনাদের অনেক অসুবিধা রয়েছে, নাগরিক অনেক সুবিধা থেকে আপনারা বঞ্চিত। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের মেয়রের সাথে সমন্বয় করে আপনাদের জন্য কাজ করব। আমি চেষ্টা করব আপনাদের জন্য কিছু করার। আপনারা চান যাতে রাস্তাঘাট ভালো থাকে, বিদ্যুৎ ও গ্যাস ঠিকঠাকভাবে পাওয়া যায়। আপনাদের এই সমস্যাগুলো যাতে দূর হয় তার জন্য আমি কাজ করবো। আমায় একটু সময় দিবেন। ইনশাল্লাহ সব সমস্যা দূর করে ঢাকা-৮ কে স্মার্ট বাংলাদেশের মডেল তৈরি করবো।

তিনি বলেন, এই আসনে নৌকা বিজয়ী হবে নেতাকর্মীদের পরিশ্রমের মাধ্যমে। এ পরিশ্রমের ঋণ আমি শোধ করতে পারব কিনা জানিনা তবে সারা জীবন আমি আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো। আমরা ভোটারদের কাছে গিয়ে ভোট ও দোয়া চাইবো। আমরা সকলের কাছে যাবো এবং সবাইকে একসাথে নিয়ে কাজ করব ।

তিনি আরও বলেন, আমাদের প্রধান লক্ষ্য হল দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়বো। আমরা দেশের দারিদ্র দূর করতে চাই এবং নারীদের ক্ষমতায়ন বৃদ্ধি করতে চাই। দেশের প্রতিটি নাগরিক যাতে উন্নত ও সমৃদ্ধ জীবন পায় তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

নিজের সম্পর্কে নাছিম বলেন, আমি রাজনীতির মানুষ। আমি ছোট থেকেই মাঠে ময়দানে রাজনীতির মাধ্যমে বেড়ে উঠেছি। সব শ্রেণী পেশার মানুষের সাথে চলেছি। আমার কাছে মানুষের মূল্য অনেক বেশি। আমি কখনো কোন মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করিনি ও বিভেদ সৃষ্টি পছন্দ করি না। যে মানুষ যে পেশারই হোক আমার কাছে সকলেই সমান এবং আমি সবাইকে শ্রদ্ধা করি। তবে যারা অসৎ লোক, মিথ্যা কথা বলে ও মানুষের ক্ষতি করে আমি তাদের পছন্দ করি না।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের মধ্যে যদি কোনো কারণে ভুল বোঝাবুঝি বা মনোমালিন্য হয়ে থাকে তার জন্য ধৈর্য ধরতে হবে। ধৈর্যের কোন তুলনা নেই। নির্বাচন আসছে। আমাদের সব ভুলে গিয়ে এক হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সন্তানেরা সবসময় এক হয়ে কাজ করে।

মতবিনিময় সভায় ঢাকা মহানগর দক্ষিন সহ সভাপতি আওলাদ হোসেন, ডাঃ দিলীপ রায়, যুগ্ম সাধরন সম্পাদক মিরাজ হোসেন, ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তারেক সাঈদ, কেন্দ্রীয় প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল, গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান মিজান, শাহজাহানপুর থানা সভাপতি দিপন আলী খান, সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল মনিরসহ শান্তিনগর, শাহজাহানপুর ও আরামবাগের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031