• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৬ তম আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন-২০২৩ ঢাকায় আজ গ্লোবাল ইনসাইটস উন্মোচন।

নিউজ ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২৩
৬ তম আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন-২০২৩ ঢাকায় আজ গ্লোবাল ইনসাইটস উন্মোচন।

ইভেন্ট ৬ তম আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন-নভেম্বর ২৩ এবং ২৪,২০২৩ গ্র্যান্ড বলরুম, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হয়।

বৈশ্বিক চিকিৎসকদের একটি অধীর প্রতীক্ষিত সমাবেশে, বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটি (বিইএস) আজ গ্র্যান্ড বলরুম, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ঢাকা, বাংলাদেশ-এ ৬ষ্ঠ আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন আলোকিত করতে প্রস্তুত।

ইভেন্ট ৬ তম আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন-নভেম্বর ২৩ এবং ২৪,২০২৩ গ্র্যান্ড বলরুম, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হয়।

আজকের স্পর্টলাইটে বিশিষ্ট বক্তারা এন্ডোক্রিনোলজিতে সম্মানিত দেশী ও বিদেশী বিশেষজ্ঞরা এবং চিন্তাশীল নেতারা এই ইভেন্টটি উপভোগ করবেন, আকর্ষণীয় মূল বক্তব্য এবং উপস্থাপনাগুলিতে যুগান্তকারী অন্তর্দৃষ্টি ভাগ করে নেবেন।

গবেষণা অনুদান উন্মোচন: এন্ডোক্রিনোলজিতে অত্যাধুনিক বৈজ্ঞানিক গবেষণায় তিনজন যোগ্য ডাক্তারের ব্যতিক্রমী অবদানকে স্বীকৃতি দিয়ে BES আজ গবেষণা অনুদান ঘোষণা করবে।

গতিশীল অংশগ্রহণ: আজকের সম্মেলনটি প্রায় ৬০০ জন ডাক্তারের সক্রিয় অংশগ্রহণের প্রত্যাশা করে, যা জ্ঞান বিনিময়, নেটওয়ার্কিং এবং সহযোগিতার জন্য একটি উপযুক্ত পরিবেশ তৈরি করে।

৬তম আন্তর্জাতিক এন্ডোক্রাইন সম্মেলন-২০২৩ উপলক্ষে একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে, বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটি (বিইএস) তার নতুন কার্যনির্বাহী কমিটি (বিইএস-এর সভাপতি অধ্যাপক মুহাম্মদ হাফিজুর রহমান এবং ডঃ শাহজাদা সেলিম সহ মোট ৩১ জন সদস্য) পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দিত। অনুষ্ঠানে সাধারণ সম্পাদক, (বিইএস) মো. নতুন নেতৃত্ব, ভবিষ্যতে বিইএস কে পরিচালনা করার জন্য প্রস্তুত, সম্মেলনের কার্যক্রমের অংশ হিসাবে উন্মোচন করা হবে। এই ভূমিকাটি ইতিমধ্যেই একটি গুরুত্বপূর্ণ ঘটনাকে তাত্পর্যের একটি অতিরিক্ত স্তর যোগ করে, কারণ সমাজ অন্তঃস্রাবী ব্যাধিগুলির বোঝাপড়া এবং চিকিত্সার অগ্রগতির প্রতি তার প্রতিশ্রুতি অব্যাহত রাখে।

বাংলাদেশে এন্ডোক্রিনোলজির ভবিষ্যত গঠন এবং এই ক্ষেত্রে বিশ্বব্যাপী অগ্রগতিতে অবদান রাখার জন্য (বিইএস)-এর নেতৃত্বে নতুন মুখের আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটি (বিইএস) এন্ডোক্রাইন ডিজঅর্ডার বোঝার এবং চিকিত্সার অগ্রগতির জন্য (বিইএস) একটি আলোকবর্তিকা হিসাবে দাঁড়িয়েছে।গবেষণা, শিক্ষা এবং রোগীর যত্নে শ্রেষ্ঠত্বের জন্য প্রতিশ্রুতিবদ্ধ,(বিইএস)বাংলাদেশে এবং তার বাইরে ওএন্ডোক্রিনোলজির ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031