• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মিরপুর চিড়িয়াখানায় হাতির আক্রমণে নিহতের পরিবারের পাশে এমপি নিখিল

নিউজ ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১৬, ২০২৪
মিরপুর চিড়িয়াখানায় হাতির আক্রমণে নিহতের পরিবারের পাশে এমপি নিখিল

ঢাকায় পবিত্র ঈদ-উল-ফিতরের দিন মিরপুর জাতীয় চিড়িয়াখানায় হাতির আক্রমনে নিহত বালক জাহিদের (১৭) পরিবারকে আর্থিক সহযোগিতা করেছেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিল।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে মিরপুর জাতীয় চিড়িয়াখানা এলাকা পরিদর্শন শেষে নিহতের পরিবারের কাছে এই আর্থিক সাহায্য প্রদান করেন তিনি।এই সময় নিহতের পরিবার কান্নায় ভেঙ্গে পড়েন।

তিনি এই সময় দুর্ঘটনার শিকার পরিবারকে সান্তনা দেন মো. মাইনুল হোসেন নিখিল। একই সাথে চিড়িয়াখানা এলাকায় আইন-শৃঙ্খলা ও এলাকার যানজট নিরসনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা করে বিশেষ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

গত বৃহস্পতিবার ঈদের দিনে বাবা ও ছেলে একসঙ্গে ঈদের নামাজ আদায় শেষে একসঙ্গে খাবার খান। পরে ছেলেকে নিজেই চিড়িয়াখানা ঘুরতে নিয়ে যান জাতীয় চিড়িয়াখানার মাহুত আজাদ আলী। সেখানে সকাল ১১টার দিকে হাতি ‘রাজা’-এর আক্রমণে প্রাণ হারায়। জাহিদ মাহুত আজাদ আলীর একমাত্র ছেলে ছিল।
চিড়িয়াখানার পরিচালক রফিকুল ইসলাম তালূকদার বলেন, ‘স্থানীয় সংসদ সদস্য ওই কিশোর নিহতের ঘটনায় গঠিত তদন্ত কমিটির কাজে এসেছিলেন। আলোচনার পরে তিনি নিহতের পরিবারকে সান্ত্বনা দেন খোঁজখবর নেন সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি ও আর্থিক সহযোগিতা করেন নিহতের পরিবারকে।’

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031