• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

আর্থিক সঙ্কটে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২০
আর্থিক সঙ্কটে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা

আর্থিক সঙ্কটে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা
পরিবারের আর্থিক সংকটের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বরাবর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন আল মামুন নামে এক ছাত্রলীগ কর্মী।

রোববার ভোরে ফেসবুকে পোস্ট দেন এই ছাত্রলীগ কর্মী। সকালে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি গ্রামে নিজ ঘরের আঁড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে কলমাকান্দা থানা পুলিশ।

আল মামুন ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তার বাবা ঢাকায় দিনমজুরের কাজ করেন।

পরিবারে দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি বড়। আল মামুন কলমাকান্দা সরকারি ডিগ্রি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

মৃত্যুর আগে আল মামুন তার ফেসবুক স্ট্যাটাসে লিখে গেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ

আমি আপনার রাজনৈতিক দলের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কলমাকান্দা উপজেলা শাখার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে অন্যায়ের প্রতিবাদ, সৎ সাহস ও বুকে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দেশ ও সমাজকল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছি সবসময়। কখনও নিজের ভবিষ্যৎ ও পরিবারের কথা চিন্তা করিনি।

এমতাবস্থায় ব্যাপক আর্থিক সংকট ও পরিবারের বড় ছেলে হিসেবে সংসারের দায়িত্ব নেয়া পাহাড় সমতুল্য।

মাননীয় প্রধানমন্ত্রী, আপনি যদি দয়া করে আমার পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতেন তাহলে বঙ্গবন্ধুর বাংলাদেশে আমার পরিবারের এত কষ্টে দিন কাটত না, কিছুটা হলেও সুখের সন্ধান পেত।’

এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সুত্র: জাগোনিউজ।

আসাদুর রহমান / দৈনিক হাকালুকি

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031