• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মৌলভীবাজারের জুড়ীতে চা শ্রমিকের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

নিউজ ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ১৭, ২০২০
মৌলভীবাজারের জুড়ীতে চা শ্রমিকের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) সকালে সময় উপজেলা হল রুমে চেক বিতরন করা হয়। 

অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনলাইনে প্রধান অতিথির বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম পি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা বদরুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, উপজেলা সমাজসেবা অফিসার রাকেশ পাল, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জ্বল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীর বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। চা বাগানের শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে এবং আগামিতে ও এ ধরনের উন্নয়ন কাজ অব্যাহত থাকবে।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার বিভিন্ন চা বাগানের শ্রমিকদের মধ্যে ৩৪৪৭ জনকে এককালীন ৫০০০ টাকা করে মোট ১,৭২,৩৫,০০০ (এক কোটি বাহাত্তর লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা) বিতরণ করা হবে। আজ প্রথম পর্যায়ে ২৪৬ জন চা শ্রমিকের হাতে ৫০০০ টাকার চেক হস্তান্তর করা হয়

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031