• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন কুলাউড়ার মান্না

নিউজ ডেস্ক
প্রকাশিত অক্টোবর ৫, ২০২০
মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন কুলাউড়ার মান্না

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েচেন কুলাউড়া উপজেলার সাবেক ছাত্রনেতা এবং কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না।
আজ (০৪-১০-২০২০) রবিবার মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন ০৬ নং ওয়ার্ডের সদস্য পদের শূন্য আসনের উপনির্বাচনের গণ-বিঙ্গপ্তি প্রধান করেন।
বিঙ্গপ্তি তথ্য অনুযায়ী একমাত্র প্রতিদ্বন্দী প্রার্থী থাকায় জেলা পরিষদ বিধিমালা ২০১৬ এর ২১ (১) বিধি অনুযায়ী মাহবুবর রহমান মান্না-কে মৌলভীবাজার জেলা পরিষদের ০৬ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচিত করেন।
বলা বাহুল্য মাহবুবুর রহমান মান্না মৌলভীবাজার জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য প্রয়াত মোঃমানিক মিয়ার পুত্র।

কৃতজ্ঞতা প্রকাশঃ মাহবুবর রহমান মান্না নির্বাচিত হওয়ায় মৌলভীবাজার জেলা পরিষদের ৬ নং ওয়ার্ডের সকল সম্মানিত ভোটার সহ কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তিনি আরো বলেন,আমার বাবাকে সম্মান দেখিয়ে যারা মৌলভীবাজার জেলা পরিষদের ৬ নং ওয়ার্ডে আমার পিতার অসমাপ্ত কাজ সম্পূর্ণ করার সুযোগ করে দিয়েছেন তাদের সকলের প্রতি আমি ও আমার পরিবারের সবাই সারাজীবন ঋণী থাকবো।
আমার বাবা নেই, আমার বাবার জায়গায় আমি জেলা পরিষদের সদস্য হবো কল্পনা করিনি।
আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আপনাদের বন্ধু,আমি জেলা পরিষদের সদস্য নয় আপনাদের সেবক। আমার চলার পথে ভুল হতে পারে আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
আমার পরিবারের আমার মা, আমার ফুফু নেহার বেগম , আমার পিতার সমতুল্য কুলাউড়া পৌরসভার মেয়র সফি আলম ইউনুছ, আমার প্রিয় ভাই মনি ও ছানি,রাকিব ভাই, শাহান ভাই ও শাহিন ভাই, রাশু ভাই, পারবেজ ভাই, মুক্তা, প্রিয় বোন মলি, লাবনি,ডলি আপু আমার মামা লিলি মিয়া, পাখি মিয়া সহ সকল সদস্যদের কাছে আমি ঋণি।
কুলাউড়ার জনগণের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ্। আপনারাই আমার চলার পথের অনুপ্রেরণা।

হাকালুকি/তারেক

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031