• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কুলাউড়ায় আঞ্জুমানে আল-ইসলাহর মানববন্ধন

নিউজ ডেস্ক
প্রকাশিত অক্টোবর ৯, ২০২০
কুলাউড়ায় আঞ্জুমানে আল-ইসলাহর মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক :: সারাদেশে নারী ধর্ষণের প্রতিবাদ, তীব্র নিন্দা ও ধর্ষকদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ কুলাউড়া উপজেলা শাখা।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকাল ৪ টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনীতে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

আল-ইসলাহ কুলাউড়া শাখার সভাপতি অধ্যক্ষ মাও. আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক এহসানুল মাহবুব জাকিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন আল-ইসলাহ কুলাউড়া উপজেলার শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ।

এসময় বক্তব্য রাখেন আল ইসলাহ’র কুলাউড়া উপজেলা শাখার সহ-সভাপতি মাও. মখলিছুর রহমান, মাও. আইয়ুব আনসারী, পৌর আল ইসলাহ’র খন্দকার ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক জায়েদ বখশ টিপু, সহ সভাপতি হাফিজ মাও. আনোয়ার হোসেন, কাতার আল ইসলাহ’র সাধারণ সম্পাদক আজিজুর রহমান লাকি, উপজেলার সাংগঠনিক সম্পাদক হাফিজ শামছুল ইসলাম, তালামীযে ইসলামিয়া’র সাধারণ সম্পাদক ইসমাইল হাসান শাকিল, সাবেক সিনিয়র সহ-সভাপতি হাফিজ নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা নোয়াখালির বেগমগঞ্জে নারী নির্যাতন, সিলেটের এমসি কলেজে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, খাগড়াছড়ির পাহাড়ে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, সাভারে নীলা রায়কে কুপিয়ে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ সব ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

হাকালুকি/তারেক

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031