• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুরে অপরাধ আস্তানায় পুলিশের অভিযানে যুব মহিলা লীগ নেত্রীসহ আটক ১৯

নিউজ ডেস্ক
প্রকাশিত আগস্ট ২৭, ২০১৯
জৈন্তাপুরে অপরাধ আস্তানায় পুলিশের অভিযানে যুব মহিলা লীগ নেত্রীসহ আটক ১৯

আটককৃত মিনারা

সিলেটের জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে জেলা যুব মহিলা লীগের অর্থসম্পাদিকা মিনারা বেগমসহ ১৯ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটককৃতদের মধ্যে মিনারা ছাড়াও আরও দুইজন নারী রয়েছেন। বাকি ১৬ জন পুরুষ। আজ সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চিকনাগুল উপহার কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন থেকে ওই বাড়িতে প্রভাবশালীদের মদদে অসামাজিক কাজ, মাদক ব্যবসা নির্বিঘ্নে চল ছিলো। এতে স্থানীয় তরুণ, যুবকরা বিপদগামীর পাশাপাশি এলাকায় বাড়ছে অপরাধ প্রবনতা। প্রভাবশালীদের মদদে এসব কর্মকান্ড চলার ফলে কেউ মুখ খুলে প্রতিবাদ করতে সাহস পায়নি।আজ রাতে স্থানীয় এলাকাবাসীকে সাথে নিয়ে এই অপরাধ আস্তানায় হানা দেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক। এ সময় উত্তেজিত জনতা অন্তত ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে।

ওই বাসা থেকে যুব মহিলালীগ নেত্রী মিনারাসহ তিন নারী ও ১৬ পুরুষকে আটক করে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, অসামাজিকতার অভিযোগে ১৯ জনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031