• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রুহিত সুমন কে সিলেট ফ্রিডম ক্লাবের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

নিউজ ডেস্ক
প্রকাশিত অক্টোবর ২১, ২০২০
রুহিত সুমন কে সিলেট ফ্রিডম ক্লাবের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক :: ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে আয়োজন। সিলেট নগরীর অভিজাত হোটেল গ্রন্ড নূর জাহান কনফারেন্স হল রুমে সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে ইন্টারন্যাশনাল পার্সোনালিটি, গ্লোবাল পিস অ্যাম্বাসিডর, ট্রেইনার, স্পীকার ও মিডিয়া ব্যক্তিত্ব এবং ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ও ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইয়ুথ আইকন রুহিত সুমন কে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। তাকে সিলেট ফ্রিডম ক্লাবের আজীবন সদস্য করা হয়। আয়োজনে সিলেট ফ্রিডম ক্লাব, অথার্য়নে তালুকদার ফাউন্ডেশন, সার্বিক সহযোগীতায় সিলেট ফ্রিডম ইভেন্ট ম্যানেজমেন্ট।
নাট্যকার ও অভিনেতা, সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্টপোষক মো. ইমতিয়াজ কামরান তালুকদারের সভাপতিত্বে ও দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি অভিনেতা ও পরিচালক কামাল আহমদ দুর্জয়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগের সভাপতি মানবাধিকার কর্মী ও সাংবাদিক মো. আরিফুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মো নাজমুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাআন তিলাওয়াত করেন মো আব্দুল বাতিন। এসময় বক্তৃতারা বলেন, সিলেট ফ্রিডম ক্লাবের উদ্যোগে করোনাকালীন সময়ে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ২১ শত পরিবারের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এছাড়াও তিনি করোনা কালীন সময়ে তিনি অসহায় মধ্যবিত্ত ও নিম্নবিত্ত, হতদরিদ্র ও প্রতিবন্ধী ইমাম, মুয়াজ্জিন, কুরআনের হাফেজ, অসচ্ছল বয়স্ক মহিলা পুরুষ, অসচ্ছল মুক্তি যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন। সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে বিনামূল্যে মাস্কস্যানিটাইজার ও সাবান, খাদ্য সামগ্রী বিতরণ, নগদ অর্থ প্রদান, নিজ হাতে রান্না করে খাবার বিতরণ, সিলেটের সংস্কৃতি কমীদের পাশে দাঁড়িয়েছেন, লিফলেট বিতরণ, রমজানে উপহার সামগ্রী বিতরণ, চা শ্রমিকদের উপহার সামগ্রী বিতরণ, ইফতার বিতরণ, অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ, পথশিশুদের জন্য ঈদে নতুন কাপড় বিতরণ, অসহায় চা শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ সহ নানা সমাজসেবা মূলক কার্যক্রম করেছে তা আসলেও প্রশংসার দাবিদার।সিলেট ফ্রিডম ক্লাব একটি সামাজিক স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সমাজ সেবক মো মুজাক্কির হোসাইন, যুব সংগঠক আলী আহসান হাবীব,সমাজসেবক আব্দুল মোমিন, মহিলা উদ্যোক্তা আসমা উল হাসনা খান, সমাজ সেবক মো গোলাম কিবরিয়া, সমাজসেবক মো মিনহাজ আহমদ, সমাজসেবক আবু সুফিয়ান।এসময় উপস্থিত ছিলেন সাথী খান, আব্দুল হারিস, শিপলু আহমদ মুসা, শেখ ইমতিয়াজ শিপলু, রাজন চাকলাদার, শরীফা আক্তার লিমা, তানজিনা আক্তার লিমু, সৈয়দ মুহিবুর রহমান মিসলু, মো ফয়েজ, এমদাদুল ইসলাম সোহাগ, রাহিন আহমদ, আজাদ বিন আলম, রেওয়ান করিম রাহি প্রমুখ।

মো. সাহেদুজ্জামান / দৈনিক হাকালুকি

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031