• ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জুড়ীর ছাত্রলীগ নেতা তাপসের ব্যতিক্রমী তপস্যা

নিউজ ডেস্ক
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০২০
জুড়ীর ছাত্রলীগ নেতা তাপসের ব্যতিক্রমী তপস্যা

তাপস দাস। বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী। জুড়ী তৈয়বুুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বয়ক। মধ্যবিত্ত পরিবারের সন্তান। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান তার আদর্শ। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী বিদ্যানন্দিনী জননেত্রী শেখ হাসিনা তার নেত্রী। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করেন নিরলস, তৈরি করেন দলীয় কর্মী। দলীয় নেতাকর্মীর জন্ম, মৃত্যুবার্ষিকী, দলীয় ও জাতীয় দিবস গুলো নিজ অবস্থান থেকে পালন করার চেষ্টা করেন। নিজের সাধ্যানুযায়ী সব সময় ব্যতিক্রমী কিছু করার সাধনায় মত্ত থাকেন।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী বিদ্যানন্দিনী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জুড়ীতে বিভিন্ন হাফিজি মাদ্রাসার শিক্ষার্থী এবং আখড়ায় মাক্স ও সাবান বিতরণ করেন তাপস দাস। সোম ও মঙ্গলবার উপজেলার উত্তর ভবানীপুরস্থ মুছাওয়ীর হাফিজি মাদ্রাসা, বড়ধামাইস্থ জামেয়া দারুল কোরআন হাফিজি মাদ্রাসা, জুড়ী জালালিয়া হাফিজিয়া মাদ্রাসা, জামেয়া ইসলামিয়া জুড়ী হাফিজি শাখার শিক্ষার্থী এবং রাধামাধব সেবাশ্রম ও গোপীনাথ জিউর আখড়ার পুরোহিতদের মধ্যে মাক্স ও সাবান বিতরণ কালে তার সাথে ছাত্রলীগকর্মী আরিয়ান মাহবুুব, অরুপ দাস, শাওন দে, শাহ আলম, মিটুন বৈদ্য, সাব্বির আহমদ ও রিপন পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনব্যাপি সবার জন্য ফ্রি চা চক্রের আয়োজন, বৃক্ষ চারা বিতরণ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক অনলাইন কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেন। তার ব্যতিক্রমধর্মী আয়োজন গুলো সবার প্রশংসা কুড়ায়।
সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া/আশির্বাদ কামনা করে এক প্রতিক্রিয়ায় ছাত্রলীগ নেতা তাপস দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরিবারের সকলকে হারানো প্রধানমন্ত্রীর জাতির কাছে চাওয়ার কিছু নেই। আমরাও দোয়া/আশির্বাদ ছাড়া তাঁকে কিছু দেয়ার নেই।

হাকালুকি/লাল

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031